ভেরা ডেফিনিশন ব্ল্যাক: সিম্বল প্যাক v5 1.5 APK + MOD পেইড প্যাচড বেক্সার গ্র্যাটিস

Want create site? Find Free WordPress Themes and plugins.

একেবারে নতুন প্রতীক প্যাকটি একটি কনডো শৈলীতে সংস্কার করা সমস্ত LineageOS আইকনকে গর্বিত করে৷প্রতীক লুকানোর ফাংশনটি আইকন প্রস্তুতের ভিতরে অর্জিত হতে পারে যা পৃষ্ঠাগুলিকে অনুপ্রাণিত চিহ্নগুলির মতো দেখ তে আনথিমবিহীন প্রতীকগুলিকে সত্যিই তৈরি করতে দেয়৷ অথবা আপনার পছন্দের কোনো আইকন ব্যাগ আসলে মিস করা হয়নি, আপনি সফ্টওয়্যার থেকে নতুন সিম্বল কনসাল্ট এলাকায় গিয়ে একটি অনুরোধ প্রকাশ করতে পারেন।

আপনি যদি প্রতীক প্যাকেজে আরও অনেক কিছু পেতে চান তবে একটি তৈরি অভিযোজন রয়েছে যা আপনি আরও প্রায়ই আপডেট করতে পারবেন এবং আপনার আরও অনেক চিহ্নের জন্য সমর্থন থাকতে পারে। লাইনবিট – আইকন প্যাকটি কয়েকটি হেড লেআউটে বিভক্ত করার চেষ্টা করুন, যা সাদা হতে পারে এবং আপনি গাঢ় টেমপ্লেট হতে পারেন। পছন্দের উপর ভিত্তি করে, আবেদনকারীরা প্রায়ই পুরো প্রোগ্রামে আবেদন করে।আপনি যদি তাদের ফোনের সাথে অনেক কাজ করেন তবে তারা একটি গাঢ় রেকর্ড রঙ ব্যবহার করতে চাইবে৷ যাইহোক, এমন অনেক লোক আছে যারা অন্ধকার পটভূমি ব্যবহার করতে পারে না, তারা মনে করে এটি হতাশাজনকও। তারপরে একটি উজ্জ্বল সাদা রেকর্ড আপনাকে আরও বৃহত্তর অনুভূতি প্রদান করে।

ফ্রেশ মোড লাইনবিট – সিম্বল প্যাক MOD apk v1.7.9 হল ফাংশন-এক্সট্রিম মোড। যারা 5 তারা থেকে প্রস্থান করে এবং এই নিবন্ধটির চেয়ে কম মন্তব্য করে তাদের জন্য তাই খুশি। সেইসাথে, Linebit – Icon Pack MOD apk v1.7.9 এর অনেক কল্পনা করা অ্যাপ। তাই, আমি আপনাকে মোড তৈরি করতে Linebit – Symbol Pack MOD apk v1.7.9-এর বদনাম করেছি। নতুন Polycon, Retrorika, Revolution উপভোগ করেছি এবং আপনি Candycons প্রতীক প্রস্তুত করতে পারেন। যদিও তা নয়, এটি অন্যান্য ছায়ায়ও বিক্রির জন্য, যেমন নীলাভ, হালকা, লালচে, পরিবেশ বান্ধব এবং আপনি গোলাপী হতে পারেন।

ভেরা ডেফিনিশন ব্ল্যাক: সিম্বল প্যাক v5 1.5 APK + MOD পেইড প্যাচড বেক্সার গ্র্যাটিস

এটি সম্পন্ন করার জন্য সবচেয়ে দ্রুত এবং আপনি সবচেয়ে কম ব্যয়বহুল সমাধান করতে পারেন মেশিনের চেহারা পরিবর্তন করা। লাইনবিট এসই – আইকন প্যাক নতুন আইকন লেআউটগুলিতে একটি বিকল্প দক্ষতা সরবরাহ করে। এটি 2500+ আইকন সরবরাহ করে যা সর্বোত্তম মানের হতে পারে এবং অবশ্যই অ্যাপ্লিকেশনের ভিতরে মনে হবে।

আফটারগ্লো আইকনগুলি আপনাকে খুব কম আলোকসজ্জার সাথে প্যাস্টেল শেড দিয়ে তৈরি একটি ছোট চেহারা এবং অনুভূতি দেয়। নতুন আইকন প্যাকটি মোটামুটি নতুন এবং আপনি সাপ্তাহিক অতিরিক্ত নতুন লক্ষণগুলির জন্য পরিষেবা দিতে পারেন। পূর্বে, 600টি চিহ্ন রয়েছে যা সমস্ত ঐতিহ্যবাহী প্রোগ্রামকে কভার করে। আফটারগ্লো আইকনগুলিতে আমি যে নতুন উপাদানটি সবচেয়ে বেশি উপভোগ করি তা হ’ল তারা আমার কাছে থাকা প্রায় সমস্ত ব্র্যান্ডের নতুন ওয়ালপেপারগুলি পূরণ করে যা স্বাভাবিকভাবেই একটি সুবিধা। যারা আগে কখনও Descent Os ব্যবহার করেছেন তাদের জন্য, আমি নিশ্চিত যে আপনি সম্ভবত প্রথম নজরে এটি প্রতীক প্যাকেজের জন্য পড়ে যেতে পারেন।

সরল প্রতীক প্রস্তুত করুন: linebet link

ভেরা ডেফিনিশন ব্ল্যাক: সিম্বল প্যাক v5 1.5 APK + MOD পেইড প্যাচড বেক্সার গ্র্যাটিস

সত্যিই নতুন অদ্ভুত লুকানো অ্যাপ্লিকেশন অনুপস্থিত মস্তিষ্ক করবেন না, যাইহোক, এটি শুধুমাত্র অত্যধিক, বিশেষভাবে যেমন ভাল ডিজাইন আইকন থাকার, তাজা অসমর্থিত অ্যাপ্লিকেশন খুব লক্ষণীয় হবে. এটি আবলুস ওয়ালপেপার ব্যবহার করার পরামর্শ দেওয়া হয় যাতে আপনি আইকনগুলির তাজা প্রাণবন্ত ছায়াকে জোর দিতে পারেন এবং সেইজন্য আরও ভাল গ্রাফিক সেন্স বৈশিষ্ট্যযুক্ত। পদার্থের কাঠামোর একটি সূত্র প্রদান করে, নতুন পলিকন আইকন প্রস্তুত-এ 800+ ভেক্টর চিহ্ন রয়েছে। এবং, নতুন আইকন প্রিপেয়ার ফায়ারবেস সংমিশ্রণের সাথে আসে এবং আপনি ব্যক্তিগতকৃত ফোল্ডার প্রতীকগুলিকে সহায়তা করতে পারেন এবং আপনি ব্যক্তিগতকৃত অ্যাপ্লিকেশন কেস আইকনগুলি করতে পারেন। এটির মধ্যে 6000টিরও বেশি সীমিত লক্ষণ রয়েছে যা অত্যন্ত শিল্পের কাজ।আইকনগুলি সাধারণত একটি কনডো কাঠামোর সাথে থাকে এবং অগ্রগতির সাথে ডিজাইন করা হয়েছে এবং তাই আপনার অ্যাপ্লিকেশন আলমারির চেহারাকে অত্যন্ত উন্নত করে।

বাস্তবে, আমরা ফিরে আসি যাতে আপনি নতুন প্রতীক ব্যাগ দেখার পরেই লাইনবিট করতে পারেন। ইতিমধ্যে, আপনি 2750 টিরও linebet link বেশি অনুপ্রাণিত প্রতীক খুঁজে পেতে পারেন এবং তাই আপনি যে সফ্টওয়্যারটি ব্যবহার করেন তা থিমযুক্ত হবে। নতুন ডিজাইনার পরিষেবাটি প্রতীক প্যাকেজের মধ্যেও একটু বেশি যখন আমি স্বতন্ত্রভাবে বেশ কয়েকটি প্রতীক আশা করেছিলাম এবং তারা অতিরিক্ত পরবর্তী পরিবর্তন পেয়েছি। নতুন অ্যাপটি সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যায় না তবে আমার উপর আস্থা রাখুন, এটি কেনার ব্যাপারে আপনি হতাশ হবেন না।

ভেরা ডেফিনিশন ব্ল্যাক: সিম্বল প্যাক v5 1.5 APK + MOD পেইড প্যাচড বেক্সার গ্র্যাটিস

যেহেতু আইডেন্টিটি মানে, গ্রুপের অভ্যন্তরে নতুন চিহ্নগুলি আয়তক্ষেত্রাকার গঠিত। আমি .png ডেটার জন্য আইকনসেটগুলিকে বিভক্ত করতে মোটিফ এক্স এর সাথে খেলছিলাম। এটি সফ্টওয়্যার উদ্ভাবনের মধ্যে চলতে থাকে, ধৈর্য ধরুন আমরা প্রতি সপ্তাহের শর্ত রেন্ডার করার জন্য কাজ করছি। আনন্দের গতি খারাপ হবে না, যদি আইকনগুলি সাধারণত স্বাদে থাকে তবে আপনি ইউনাইটেড স্টেটস একটি বার্তা পোস্ট করতে পারেন যাতে নতুনতম প্রতিদানের জন্য অনুরোধ করা হয়। অনুগ্রহ করে মনে রাখবেন যে একটি ApkSOS শুধুমাত্র আসলটি প্রদর্শন করে এবং আপনি কোনো পরিবর্তন ছাড়াই Linebit আইকন প্রস্তুত 1.8.3 APK এর মালিক হতে সম্পূর্ণ বিনামূল্যের apk ইনস্টলার পাবেন। নতুন লাইনবিট প্রাপ্ত করুন – আইকন প্যাকেজ এমওডি apk v1.7.9 ফাইলটি আজ অনেক দরকারী সরবরাহ করে।

এর কন্টেইনারে 2000 টিরও বেশি আইকন সহ, একেবারে নতুন সিম্বল প্যাকেজে 92টি QHD ওয়ালপেপার রয়েছে৷ প্যাকের মধ্যে নতুন প্রতীকগুলি একটি দুর্দান্ত পিক্সেল লঞ্চার সহ রাউন্ড চেষ্টা করে এবং আপনি 1500টি আইকন যুক্ত করতে পারেন।তাছাড়া, একেবারে নতুন সিম্বল প্যাকেজটি Android Nougat 7.step one এর সাথে সামঞ্জস্যপূর্ণ এবং এতে সমর্থনকারী ট্যাবলেট রয়েছে।

  • প্রতিদিন, আপনি মোবাইল ফোন প্রোগ্রামটি প্রতিস্থাপন করবেন যেটির অ্যাপটির অনেকগুলি অভিনব চিহ্ন রয়েছে।
  • শুধু একটি প্রাথমিক পরিমাণ সময় বন্ধ রাখুন এবং সবকিছু আপনার জন্য পরিবর্তিত হয়েছে।
  • আমি লক্ষ্য করি না যে সাম্প্রতিকতম অস্বাভাবিক লুকানো সফ্টওয়্যারটি অনুপস্থিত, তবে এটি নিছক অনেকগুলি, বিশেষত যেগুলির যেমন ভাল-ডিজাইন করা প্রতীক রয়েছে, তাজা অসমর্থিত অ্যাপগুলি অত্যন্ত আটকে আছে।
  • আমরা আপনার সম্পর্কে ভেবেছি এই ব্রাউজারে জাভাস্ক্রিপ্ট অক্ষম করা আছে।
  • যদি সম্ভবত আপনি প্লেইন রঙে পূর্ণ রেকর্ডে চূড়ান্ত আয়তক্ষেত্রাকার খুঁজছিলেন, তাহলে আপনি এখানে যাচ্ছেন।
  • লাইনবিট এর মৌলিক প্যাকটি আমি পূর্বে যত্ন নিয়েছি এবং আপনি আমি খুশি হতে পারি যে আমি করেছি।

একবার আপনি আবেদনটি আবিষ্কার করলে, আপনি কীভাবে আপনার মোবাইল ফোনে সাহায্য করার জন্য একটি আইকন ব্যবহার করবেন সে সম্পর্কে নির্দেশিকা আবিষ্কার করবেন। এটা খুবই সহজ এবং প্রায় কোন মানুষ এটি প্রথমবার থেকে বুঝতে পারে। এখানে অতিরিক্ত প্রতীক কিটগুলির একটি সারসংক্ষেপ দেখুন, সামাজিক সমর্থন সিস্টেমে প্রয়োগ করা হয়েছে, গেমে ব্যবহৃত হয়েছে এবং আপনি প্রোগ্রাম প্রোগ্রামগুলি রাখতে পারেন। শুধুমাত্র একটি প্রাথমিক সময়সীমা অপেক্ষা করুন এবং আপনি আপনার প্রয়োজনীয়তার জন্য স্টাফ পরিবর্তন করতে পারেন। তাজা ওয়ালপেপার আসলে উচ্চ মানের এবং রিয়েল টাইম ওয়ালপেপার অন্তর্ভুক্ত করতে পারে।

ভেরা ডেফিনিশন ব্ল্যাক: সিম্বল প্যাক v5 1.5 APK + MOD পেইড প্যাচড বেক্সার গ্র্যাটিস

উভয়ের মধ্যে একমাত্র পার্থক্য হল ভক্সেল সিম্বল প্যাকেজে বর্গাকার আকৃতির চিহ্ন রয়েছে যেখানে এলটার বৃত্তাকার দিক রয়েছে। আপনার নিজের বিখ্যাত প্রতীক প্যাক নির্মাতার একটি আইটেম, Benas Dzimidas, Rondo Symbol Package-এ বৃত্তাকার আইকন রয়েছে। 192×192 এর নতুন হাই ডেফিনেশন সলিউশনে বিক্রির জন্য প্রস্তুতের ভিতরে 3000+ এরও বেশি চিহ্ন রয়েছে।

একেবারে নতুন আইকন প্যাকেজে 1000টিরও বেশি আইকন উপলব্ধ বিভিন্ন বিকল্প এবং রঙ রয়েছে। যদি সম্ভবত আপনি সরল রঙে ভরা রেকর্ড থেকে চূড়ান্ত বর্গক্ষেত্র খুঁজছেন, তাহলে আপনি এখানে যেতে বেছে নিন। একেবারে নতুন Goolors আয়তক্ষেত্রাকার চিহ্নটি নতুন উইন্ডো 7 টাইলস UI-এর অনুরূপ যা বিশ্বকে চমকে দিয়েছে এবং আপনি কিছু সময়ের জন্য পর্যাপ্ত সময়ের জন্য নতুন চ্যাট চেষ্টা করতে পারেন।

আমি Es File Explorer, অপশন অপশন এবং ফিচার আনডিটেক্টেবল ডেটা ফাইলের সুবিধা গ্রহণ করি। OxyPie হল একটি আইকন যা অনেকের জন্য প্রস্তুত যারা এটিকে কমনীয়তা না হারিয়ে সীমাবদ্ধ রাখতে চান। 1440+ এর বেশি ব্যক্তিগতকৃত আইকন সহ আপনাকে এটির ধার নিতে সাহায্য করতে, সমস্ত আইকন আসলে পরিমার্জিত এবং আপনি সঠিকভাবে ডিজাইন করতে পারেন। আবার, উল্লেখযোগ্য লঞ্চারের জন্য উপযুক্ত, নতুন সিম্বল প্রস্তুত আসলেই মুগ্ধকর। আপনার চাবিতে পরিষ্কার এবং সংক্ষিপ্ত, ফ্ল্যাট সাদা প্রতীক প্যাকেজে হালকা চিহ্নের একটি মনোরম লাইন রয়েছে।

ভেরা ডেফিনিশন ব্ল্যাক: সিম্বল প্যাক v5 1.5 APK + MOD পেইড প্যাচড বেক্সার গ্র্যাটিস

প্রতিদিন, আপনি এটি অ্যাপ থেকে প্রচুর অভিনব চিহ্ন সহ মোবাইল ফোন ব্যবহারকারী ইন্টারফেস পরিবর্তন করবেন। অ্যাপার্টমেন্ট লাইট আইকন প্যাকেজে কিছু প্রাকৃতিক সাদা লক্ষণ রয়েছে যা আপনার নিজস্ব অ্যাপ্লিকেশন ক্যাবিনেটে একটি রক্ষণশীল মোড় দেয় এবং আপনি বাড়িতে প্রদর্শন করতে পারেন। নতুন অ্যাপ্লিকেশনটিতে 1200টি আইকন রয়েছে যা এই পোস্টে বাকিগুলির মতো নাও হতে পারে, তবে লক্ষণগুলিতে প্রশংসাসূচক ওয়ালপেপার পান৷ নতুন হোয়াইট গ্যাপ সিম্বল প্যাকটি একটি সহজ, পরিপাটি এবং এতে প্রাকৃতিক আলোর চিহ্নের একটি কনডো লাইন রয়েছে এবং তাই অন্ধকার রেকর্ডের জন্য অবিশ্বাস্য দেখায়। লক্ষণগুলি পরিষ্কার করার চেষ্টা করুন এবং আপনি খুব সহজেই ওয়ালপেপারে একত্রিত হবেন।প্রতিটি আইকন দৃশ্যমান যার একটি গাঢ় রঙের ধূসর এবং আপনি কালো রঙের একত্রিত হতে পারেন যার টোন যেমন নীল, লাল-রঙের, লালচে, ট্যানজারিন, ইত্যাদি।

নায়াগ্রা লঞ্চার

এই সমস্ত এইচডি উচ্চ মানের চেষ্টা করে এবং এখন এই অ্যাপার্টমেন্ট হালকা বৃত্তাকার আইকনগুলিকে মেলানোর জন্য দুইশত ওয়ালপেপার সহ প্রায় 3700টি চিহ্নের সংগ্রহ রয়েছে৷ গ্লিম ইবোনি সিম্বল প্যাকেজে অনেক সময় টিংচারের সাথে চিহ্ন রয়েছে যা অনেক উজ্জ্বল রঙের জন্য যথেষ্ট কারণ। আইকনগুলি অবশ্যই অনেক রূপরেখা দেয় এবং আপনার একটি পারিবারিক মনিটর এবং সফ্টওয়্যার কেসটি আশ্চর্যজনক পরীক্ষা করে। এই প্যাকেজের একেবারে নতুন লক্ষণগুলির মধ্যে রয়েছে একটি আয়তক্ষেত্রাকার পরিষ্কার প্যাকেজের ভিতরে থাকা একটি চমৎকার একঘেয়ে সংজ্ঞা। যদিও Enjoy স্টোরের কর্মহীনতা দাবি করে, Glasklart চিহ্নগুলি আপনাকে প্রতীকগুলির স্পষ্ট প্রকৃতির কারণে ওয়ালপেপার প্রোগ্রাম করার অনুমতি দেয়।

ভেরা ডেফিনিশন ব্ল্যাক: সিম্বল প্যাক v5 1.5 APK + MOD পেইড প্যাচড বেক্সার গ্র্যাটিস

200 টিরও বেশি ওয়ালপেপার সহ এবং আপনি একটি উত্সাহী অ্যানালগ ঘড়ি উইজেট হবেন, একেবারে নতুন আইকন প্যাকটিতে রয়েছে ডস, 500+ হাতের ডিজাইন করা অনায়াস কালো রঙের ফ্ল্যাট হাই ডেফিনিশন সিম্বল। প্রতীক তৈরি করুন, কেন্দ্রীয় রঙিন অঞ্চলটি সরিয়ে দিন, হালকা বর্ণনাটি ধরে রাখুন, এটিই প্রতীক প্রস্তুত করার বিষয়ে। আইকনগুলিতে ব্যাকগ্রাউন্ডের রঙ না থাকলে, পুরো ফোকাস আপনার পটভূমিতে থাকে। নতুন আইকন প্রিপেয়ারে 2500+ চিহ্ন রয়েছে এবং আপনি দুইশত+ ওয়ালপেপার থাকতে পারেন এবং আপনি একটি সংশ্লিষ্ট অ্যানালগ টাইম ক্লক উইজেটও অন্তর্ভুক্ত করতে পারেন। 4600+ চিহ্নের ভিতরে পিচ করা এবং আপনি দুর্দান্ত রেজোলিউশনের মধ্যে 330টি অ্যাপার্টমেন্ট ওয়ালপেপার করতে পারেন, নতুন আইকন প্যাকেজ উল্লেখযোগ্য Android OS ব্যক্তিগতকৃত লঞ্চারগুলিকে সহায়তা করে৷ এটি একটি ভাল প্রতীক প্রস্তুত এবং বিভিন্ন প্রোগ্রামের ইতিহাস থেকে অন্যান্য বিভিন্ন রঙের ব্যবহার লক্ষণগুলিকে চমৎকার করে তোলে।

থানক্স অ্যাডভান্সড

তাদের অধিকাংশই পুরাতনের তুলনায় গভীরতার দিক থেকে খাটো, যার ফলে তারা তাড়াহুড়ো করে গবেষণার পাশাপাশি নিম্নমানের। পুরানো চিহ্নটি লেজের জন্য ছোট দিকগুলির সম্মুখীন হয়েছে যাতে আপনি এটিকে অগ্নিশিখা বলে মনে করতে পারেন। তাজা আপনি শুধুমাত্র একটি সাধারণ বৃত্ত আইকন একটি পুরানো একটির তাজা ভাল স্পেসিফিকেশন নেই.

ফ্যান্টম আইকন

যারা ভেক্টর আইকন ব্যবহার করছেন তাদের জন্য মিন্টি আইকন হল একটি আইকন প্যাকেজ। নতুন অ্যাপ্লিকেশনটির সাথে আসে আরও 1200টি ভেক্টর প্রতীক মেয়েলি দেখায় এবং আপনি উচ্চতর হতে পারেন। অ্যাপের মধ্যে টাটকা ওয়ালপেপারগুলি নিছকই আশ্চর্যজনক এবং তারা নতুন আইকন প্যাকের সাথে খুব ভাল মেলে।

ভেরা ডেফিনিশন ব্ল্যাক: সিম্বল প্যাক v5 1.5 APK + MOD পেইড প্যাচড বেক্সার গ্র্যাটিস

সুতরাং এখন আপনার নিজের সুন্দর ওয়ালপেপারের সাথে তাজা প্রতীকগুলির যত্ন নেওয়ার দরকার নেই কারণ এটি অবশ্যই আপনার প্রয়োগ করা প্রতিটি একক ওয়ালপেপারের সাথে মিলবে।এই শ্রেণীবিভাগের মধ্যে থাকা সমস্ত আইকন ব্যাগগুলি হয় স্বচ্ছ বা পরিষ্কার আপনার প্রতীক রেখায় আচ্ছাদিত, কিছু ডিভাইসের রেকর্ড অনেক বেশি পরিচিত। ভক্সেল আইকন প্যাকেজে একটি আয়তক্ষেত্রাকার আকৃতির আইকন রয়েছে যা রেকর্ড হিসাবে আপনার নিজের নতুন আইকনের সাথে নিয়ে যায় এবং হালকা ব্যাখ্যা আইকনের জন্য সেগুলিকে ওভারলে করে। তাই এটি অনেকগুলি আইকন প্যাক করে এবং গর্ব করে, যার সংখ্যা 3000+ এর মতো বিশাল৷

সম্পূর্ণ আনলক করুন Remark যে আছে

পরিবর্তিত লক্ষণগুলির পাশাপাশি, লাইনবিট SE – প্রতীক প্যাকালসো ব্যবহারকারীদের জন্য উচ্চ অপ্রত্যাশিত পরিস্থিতি নিয়ে আসে। আইকন প্যাকগুলি ছাড়াও, এটি অন্যান্য বিভিন্ন টেমপ্লেটের সাথে নির্মিত 6টি ওয়ালপেপার। এটির অস্বাভাবিক নির্মাণ থাকার কারণে, এটি অনেকগুলি বিভিন্ন প্যাকেজের সাথে মেলে এবং আপনি যাকে আলাদা করে তোলেন। একই সাথে, একটি গতিশীল সময়সূচী অতিরিক্ত যা একটি জিনিসকে অনেক বেশি ভাল করে তোলে। এটি সফ্টওয়্যারটি বাজারের ভিতরে অনেক সাধারণ লঞ্চারের সাথে উচ্চ সামঞ্জস্যপূর্ণ। প্রকৃতপক্ষে, এই লঞ্চারগুলি উপলভ্য যেগুলির প্রতীক প্যাক রয়েছে তবে কিছু ব্যক্তির জন্য সঠিক নয়।

কীভাবে লাইনবিট ডাউনলোড এবং ইনস্টল করবেন সে সম্পর্কে ধারণা – সিম্বল প্যাক এমওডি apk (প্যাচড) v1.7.9

আপনার ফলস্বরূপ, প্রোগ্রাম লাইনবিট – আইকন প্যাকটির জন্ম হয়েছে প্রোফাইলে সাহায্য করার জন্য অ্যান্ড্রয়েড ওএস ডিভাইসের মধ্যে নতুন ডিফল্ট প্রোগ্রাম পরিবর্তন করতে। নতুন অ্যাপটি এখন তাদের ডেস্কটপকে আরও আকর্ষণীয় দেখাতে সমতল চিহ্নের একটি সতেজ স্বতন্ত্র লাইন অফার করে। এবং, অধিকন্তু এটি নথিগুলি এবং কখনও কখনও অনুরোধ করা উদ্বেগগুলিকে গর্বিত করে, যা FAQ নামে পরিচিত, কেবল নতুন ব্যবহারকারীদের প্রোগ্রামের সরবরাহগুলিকে আরও সহজে ব্যবহার করতে সহায়তা করার জন্য। সেইসাথে, আরও অনেক আকর্ষণীয় থাকবে সফ্টওয়্যার গ্যারান্টি প্রদান করে প্রোফাইলগুলি চেষ্টা করার জন্য। প্রতীক ব্যাগের বিস্ময়কর জগতে একটি বিকল্প ভর্তি, Clix অবশ্যই আপনাকে অবাক করে। প্রতি cuatro-1 সপ্তাহের পর ক্রমাগত আপগ্রেড করা, Clix আসলে একটি মনোরম আইকন প্যাক যার লোভনীয় বৃত্তাকার আয়তক্ষেত্রাকার প্রতীক ছাড়াও একগুচ্ছ ওয়ালপেপার রয়েছে।

ভেরা ডেফিনিশন ব্ল্যাক: সিম্বল প্যাক v5 1.5 APK + MOD পেইড প্যাচড বেক্সার গ্র্যাটিস

নতুন প্রতীকগুলি আসলে এখনও সৃজনশীল, দুর্দশা এড়াতে স্বীকৃত। নতুন সফ্টওয়্যারটি নোভা লঞ্চার এবং অন্যান্য লঞ্চারের সাথে কাজ করার জন্য আপনাকে এটির প্রয়োজনে সত্যিই ভাল কাজ করে। সুতরাং এটি প্যাকেজ তাদের মধ্যে ব্যবহৃত ফ্লুরোসেন্ট রঙ অনুসারে একটি ভাল নিয়ন তৈরি করে। সমস্ত লক্ষণ আশ্চর্যজনকভাবে নির্ভরশীল এবং আপনার ফ্লুরোসেন্ট প্যালেটের বিভিন্ন রঙের সাথে ত্রিমাত্রিক প্রভাব প্রদান করে। কালার ট্রেস সিম্বল প্যাকেজ আসলে টুপিক্সেল হোয়াইটের মতো কিন্তু অনেক বেশি আকর্ষণীয়। রঙিন ট্রেসে অ্যাপ চিহ্ন থেকে কনট্যুর সম্পর্কে কথা বলা এবং আপনার একটি ভিন্ন শৈলী থাকতে পারে।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.